র‌্যাব, পুলিশ ও চিকিৎসকসহ সিলেটে একদিনে ৭৪ জনের করোনা শনাক্ত

সিলেট: সিলেট জেলায় শনিবার (৩০ মে) ৭৪ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।  আজ শনিবার (৩০ মে) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ল্যাবে নমুনা পরীক্ষার পর ফলাফলে তাদের করোনা পজিটিভ আসে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় সিলেট মিররকে জানান, আজ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ১৮০টি নমুনা পরীক্ষা করা হয় এর মধ্যে ৪৯ জনের করোনা শনাক্ত হয়। শনাক্ত হওয়া ৪৯ জন সিলেট সদর উপজেলা, সিটি করপোরেশন, কানাইঘাট, জৈন্তাপুর, গোলাপগঞ্জ উপজেলার বাসিন্দা।

আক্রান্তদের মধ্যে সিলেট সদর উপজেলায় ৮ র‌্যাব সদস্যসহ ১৯ জন, একটি বেসরকারি হাসপাতালের একজন চিকিৎসক, ফেঞ্চুগঞ্জে ৩ পুলিশ সদস্যসহ ৮ জন, বিশ্বনাথের ৮ পুলিশ সদস্য, জকিগঞ্জে ১৪ জন, জৈন্তাপুরে ৩ জন এবং বিয়ানীবাজারে ১ জন বলে জানা গেছে।

এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক জিয়াউল ফারুক জয় সিলেট মিররকে বলেন, শনিবার বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ১২৬ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ২৫ করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তরা সিলেট জেলার বাসিন্দা।

Share Button