রাজধানীর মুগদায় তরুণ খুন

ডেস্ক রিপোর্ট : রাজধানীর মুগদায় মাহিম রহমান (১৭) নামে এক তরুণ ছুরিকাঘাতে খুন হয়েছে। শনিবার বিকালে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়। পরে স্বজনরা মরদেহ নিয়ে যান।

শুক্রবার সন্ধ্যায় মান্ডায় ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের মা রোজিনা বেগম জানান, শুক্রবার সন্ধ্যায় তার এক বন্ধু ফোনে ডেকে নেয়।

পরে মান্ডার লেটকার গলিতে বালুর মাঠে বন্ধুদের সাথে আগুন পোহাতে ছিল। সেখানে ৮/১০ জন যুবক তাদের উপর হামলা চালায়। পরে জানতে পারি মাহিম আহত অবস্তায় হাসপাতালে রয়েছে। সেখানে গিয়ে তার মরদেহ পাই। এ ঘটনায় আরও দু;জন।

মুগদা থানার উপ-পরিদর্শক এসআই মনিবুর রহমান সুজন জানান, গতরাত সাড়ে ৮টায় জেনারেল হাসপাতালের জরুরী বিভাগ থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। তিনি আরও জানান, মাহিমের বুকের ডান পাজোরে সহ কয়েকটি স্থানে ছুরিকাঘাতের জখম ছিল।

গোলাপগঞ্জ জেলার সদর উপজেলার আরপাড়া গ্রামের জিয়াউর রহমানের ছেলে। বর্তমানে দক্ষিণ যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়ককে পরিবারের সাথে থাকতো। দুই ভাইয়ের মধ্যে সে ছিল বড়।

Share Button