মৌলভীবাজার-৩ আসনে ২০ দলীয় জোটের প্রার্থী আহমদ বিলাল

মৌলভীবাজার সংবাদদাতা: আগামী জাতীয় সংসদ নির্বােচনে ২০ দলীয় জোটের শরীক দল খেলাফত মজলিস মৌলভীবাজার-৩ আসনে নির্বাচনে নিজের প্রার্থী

হিসেবে মাওলানা আহমদ বিলালের নাম ঘোষনা করেছে।

বৃহস্পতিবার (৪ অক্টোবর)  দুপুর ১২টায় মৌলভীবাজার প্রেসক্লাবের হল রুমে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন খেলাফত মজলিসের প্রার্থী মাওলানা আহমদ বিলাল।

মতবিনিময় সভায় মাওলানা আহমদ বিলাল জানান, মৌলভীবাজার-রাজনগর ৩ আসন থেকে খেলাফত মজলিসের আমির তাকে প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন। ২০ দলীয় জোটের শরিক দল হিসেবে খেলাফত মজলিস এই আসনটি জোট থেকেও পাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খেলাফত মজলিসের কেন্দ্রীয় সহ প্রশিক্ষণ সম্পাদক অধ্যক্ষ শামছুজ্জামান চৌধুরী, জেলা সহ সভাপতি সৈয়দ মুজাদ্দিদ আলী, মুহিবুর রহমান চৌধুরী, ফখরুল ইসলাম, কাজী হারুনুর রশিদ, সৈয়দ সাইফুর রহমান ও মুহাম্মদ জিয়া উদ্দিন।
মতবিনিময় সভায় খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মৌলভীবাজার খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা আহমদ বিলাল লিখিত বক্তব্যে জানান, খেলাফত মজলিসের আমির অধ্যক্ষ মাওলানা ইসহাক মৌলভীবাজারে অনুষ্ঠিত এক জনসভায় গত ২২ মার্চ তাকে এই আসনে দলের প্রার্থী হিসাবে ঘোষণা করেন। তিনি তাকে নির্বাচনের জন্য কাজ করারও নির্দেশ দেন।
আহমদ বিলাল আরো বলেন, খেলাফত মজলিস বাংলাদেশের একটি অন্যতম রাজনৈতিক দল। দেশ ও দেশের মানুষের স্বার্থে যাবতীয় আন্দোলন সংগ্রামে খেলাফত মজলিস লড়াই করে যাচ্ছে। একটি ইনসাফ ও ন্যায়ভিত্তিক রাষ্ট্র গঠন ও জনগণের আশা আকাক্সক্ষার প্রতিফলন ঘটাতে খেলাফত মজলিস বদ্ধপরিকর। খেলাফত মজলিস নির্বাচন পদ্ধতির মাধ্যমে বিগত সময়েও জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করেছে। সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এখন পর্যন্ত ক্ষমতাসীন সরকার নির্বাচনের পদ্ধতিগত সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে পারেনি। সরকারের এই নির্বাচনী পদ্ধতিগত অবস্থানের বিপক্ষে খেলাফত মজলিসের অবস্থান। খেলাফত মজলিস একটি অবাধ-সুষ্টু ও সকলের অংশগ্রহণমূলক নির্বাচন চায়। জোটগতভাবে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অন্যতম শরিক দল খেলাফত মজলিস। দেশে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরি হলে এবং ২০ দলীয় জোট নির্বাচনে অংশগ্রহণ করলে খেলাফত মজলিস আসন ভাগাভাগির মাধ্যমে নির্বাচনে অংশগ্রহণ করবে। মৌলভীবাজার-৩ আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করতে আমি প্রস্তুত। জোট থেকে আলাপ আলোচনার মাধ্যমে খেলাফত মজলিস এ আসনটি পেতে চায়।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, জোট যদি না দেয় তখন দলের সিদ্ধান্ত মানা হবে। আহমদ বিলাল নিজের পরিচিতি তুলে ধরে বলেন, বিগত সময়ে রাজনগর উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস চেয়ারম্যান ছিলাম। এই সুবাধে আমি মানুষের কাছে বারবার যাওয়ার সুযোগ হয়েছে। মানুষের সুখ-দুঃখ ভাগাভাগি করে নেয়ার সুযোগ হয়েছে। এখনও আমি প্রতিদিন আমার নির্বাচনী এলাকা মৌলভীবাজার ও রাজনগরে মানুষের পাশে থেকে সাধ্য অনুযায়ী কাজ করে যাচ্ছি।

Share Button