মৌলভীবাজার প্রেসক্লাবে শেখ হাসিনার ছবি হস্থান্তর

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজার প্রেসক্লাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি হস্থান্তর করেছে ছাত্রলীগ।  বৃহষ্পতিবার (৭ মার্চ) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতির নেতৃত্বে মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদকের কাছে  হস্থান্তর করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক মাহবুব আলম, সাংগঠনিক সম্পাদক তুষার মুনাইম এবং অন্যান্য নেতৃবৃন্দ।

জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তুষার মুনাইম জানান, ৭ মার্চ বঙ্গবন্ধুর ভাষণের সেই মহান দিনে বাংলাদেশ ছাত্রলীগ মৌলভীবাজার জেলা শাখার নেতৃবৃন্দ, মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এই সময় তারা প্রত্যক্ষ করেণ যে, জাতির জনকের ছবি প্রেসক্লাবে যথাযথ ভাবে সংরক্ষিত আছে কিন্তু রাষ্ট্রীয় প্রধান জননেত্রী শেখ হাসিনার কোন ছবি সংরক্ষিত নেই। এতে তারা ব্যাথিত হন। তাৎক্ষনিক ভাবে তারা নেত্রীর একটি ছবি এনে প্রেস ক্লাবের সভাপতি আব্দুল হামিদ মাহবুব এবং সাধারণ সম্পাদক সালেহ এলাহি কুটির কাছে হস্তান্তর করেন। সে সময় তারা আশাবাদ ব্যক্ত করেন জাতির জনকের ছবির পাশে রাষ্ট্রীয় প্রধান শেখ হাসিনার ছবিও স্থান পাবে।

প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদেরকে জানান, আগামী কার্যনির্বাহী সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নিয়ে নেত্রীর ছবি লাগানো হবে।

Share Button