মৌলভীবাজারে ৭২টি মামলায় ৮০ হাজার ৭০০ টাকা জরিমানা

মৌলভীবাজার: মৌলভীবাজারের সদর, কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলায় বুধবার (২৭ মে) নির্বাহী ম্যাজিষ্ট্রেটদ্বয়ের নের্তৃত্বে পরিচালিত ৪টি অভিযানে পরিচালনা করে। এ সময় ভ্রাম্যমান আদালত ৭২টি মামলায় ৮০ হাজার ৭০০ টাকা জরিমানা করে।

বিশ্বের বহু সংখ্যক দেশের মতো বাংলাদেশে করোনা ভাইরাসের সংক্রামণ প্রতিরোধ ও উদ্ভুত পরিস্থিতিতে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটদ্বয় , শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনারের (ভুমি) নের্তৃত্বে অভিযান পরিচালিত হয়।

মৌলভীবাজারে বিভিন্ন স্থানে লক ডাউন ভঙ্গ করার অপরাধ দমনে এবং বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মুল্য বৃদ্ধি রোধ, সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল ও ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনায় নিয়ম ভঙ্গ  এবং সড়ক পরিবহন আইন অমান্য করার অপরাধ দমনে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে আর্থিক জরিমানা করা হয়।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নের্তৃত্বে পরিচালিত  অভিযানে ৩৩টি মামলায় ৬১ হাজার টাকা , উপজেলা সহকারী কমিশনারের (ভুমি) নের্তৃত্বে ২৮টি মামলায় ৯ হাজার ২০০ টাকা  জরিমানা করা হয়। এবং জেলা প্রশাসকের কার্যালয়ের দু’টি পৃথক অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নের্তৃত্বে পরিচারিত ভ্রাম্যমান আদালত ভিন্ন ভিন্ন অপরাধে ১১টি মামলায় ১০ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

এ জাতীয় আরোও সংবাদ পড়ুন >>>>>

কমলগঞ্জে ৩ প্রতিষ্ঠানকে সাড়ে ৫ হাজার টাকা জরিমানা
শ্রীমঙ্গলে ৪ প্রতিষ্ঠানকে ১৭ হাজার টাকা জরিমানা
মৌলভীবাজারে ৩জনকে জরিমানা

Share Button