মৌলভীবাজারে মেডিকেল কলেজের দাবিতে বি এ এফ শাহীন কলেজ ও টেকনিক্যাল কলেজ ক্যাম্পাসে পৃথক গণস্বাক্ষর কর্মসূচী পালিত

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড হোয়ার্টসআ্যাপ গ্রুপ ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজারের চলমান কর্মসূচির অংশ হিসেবে স্পন্দন, বিএএফ শাহীন কলেজ শাখা ও টেকনিক্যাল কলেজ শাখা নিজ নিজ ক্যাম্পাসে পৃথক পৃথক গণস্বাক্ষর কর্মসূচী পালন করেছে।

রবিবার(২৩সেপ্টেম্বর২০১৮) সকাল ১১ টায় টেকনিক্যাল কলেজে কর্মসূচির সুচনা স্বাক্ষর দেন কলেজের অধ্যক্ষ প্রকৌশলী কাজী মিসবাহ উল ইসলাম। এসম উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক রানু কুমার তালুকদার , সদস্য সচিব এম মুহিবুর রহমান , ফয়ছল মনসুর ও স্পন্দন এর সভাপতি ইহাম মোজাহিদ।
দুপুর ১.৩০ টায় সিলেট বিভাগের শ্রেষ্ঠ কলেজ বিএএফ শাহীন কলেজে, স্পন্দন, বিএএফ শাহীন কলেজ শাখার সভাপতি মোঃআয়নুল ইসলাম এই কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন স্পন্দন, বিএএফ শাহীন কলেজ শাখার সহ-সভাপতি শাকিল মিয়া, সাধারন সম্পাদক রুমেল আহমদ, যুগ্মসাধারন সম্পাদক মাহফুজ আলম নয়ন ও আকরাম হোসেন। সাংগঠনি সম্পাদক আবির শাহরিয়ার, সহ-সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রশীদ রনি, অর্থ সম্পাদক আরিয়ার সাগর,প্রচার সম্পাদক তাজুল ইসলাম। এছাড়া সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সৌরভ, ইকবাল আহমেদ, সৃজন কর,মাহিমা আক্তার রিতু, নাদিয়া আক্তার, আমিনা আক্তার,পুষ্পিতা দেবনাথ, আব্দুল আজিজ, মাজহারুল প্রমুখ।

এছাড়াও যুক্তরাজ্য থেকে উক্ত কর্মসূচি সফল ও স্বার্থক।করার আহবান জানান মৌলভীবাজার মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ওয়াটস আপ গ্রুপের এডমিন মকিস মনসুর আহমদ ও উপদেষ্টা ড ওয়ালি তসর উদ্দিন এমবিই।

মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে সহশ্রাধিক শিক্ষার্থীবৃন্দ এই গণস্বাক্ষর কর্মসূচীতে স্বাক্ষর প্রদান করেন এবং অবিলম্বে মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবি জানান।

Share Button