মৌলভীবাজারে আবিদ মেডিকেল ফার্মেসীকে ৫০ হাজার টাকা জরিমানা

ছবি:- জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার।

মৌলভীবাজার শহরের আবিদ মেডিকেল ফার্মেসীর বিরুদ্ধে  প্রতিশ্রুত সেবা/পণ্য না দেওয়ার লিখিত অভিযোগের ভিত্তিতে ভোক্তা অধিকার অধিদপ্তরের, মৌলভীবাজার জেলা কার্যালয়ে বসে শুনানী অন্তে অভিযোগটি নিষ্পত্তি করে, আদালত প্রতিষ্টানটিকে  ৫০ হাজার টাকা আর্থিক জরিমানা করেন।

সোমবার (৮ অক্টোবর) বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ে মৌলভীবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জিয়াদুর রহমান এর লিখিত অভিযোগের শুনানী অনুষ্ঠিত হয়। শুনানী শেষে  আবিদ মেডিকেল ফার্মেসীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এবং তা আদায় করা হয়।

অভিযোগকারী চলতি মাসের ১লা অক্টোবর-১৮ইং তারিখে অভিযোগটি দায়ের করেন। প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযোগ ছিল প্রতিশ্রুত সেবা/পণ্য না দেওয়া।

আদায়কৃত জরিমানার ২৫ শতাংশ ১২,৫০০/-( বার হাজার পাঁচ শত টাকা) আইন অনুযায়ী অভিযোগকারীকে প্রদান করা হয়। অভিযোগকারী জিয়াদুর রহমানের অফিসিয়াল ব্যাস্ততা থাকায় তাঁর পক্ষে উক্ত আদালতের অফিস সহায়ক মোঃ ইমরান হোসেন জরিমানার ২৫% টাকা গ্রহণ করেন।
সাবেক ছাত্রনেতা রিজভী বলেন, জনপ্রিয় রাজনৈতিক দলকে কাগুজে নিবন্ধনের ঝুঁকির কথা বলে লাভ হবে না। জনগণের বিচারই রাজনৈতিক দলের টিকে থাকার মাপকাঠি।—- প্রেস বিজ্ঞপ্তি।

আরোও পড়ুন

মৌলভীবাজারে পিকনিক ক্যাফে এন্ড রেষ্টুরেন্টকে জরিমানা
মৌলভীবাজারে ২ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
জালালাবাদ এসোসিয়েশনের নির্বাচনে কয়েস সামি-অ্যাড. জসিম পরিষদের প্যানেল পরিচিতি ও মতবিনিময়
রিসোর্ট বা রেস্ট হাউজের জন্য জমি বিক্রয়

Share Button