মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল- সম্পাদক মাহবুব

 এস এম মেহেদী হাসান:  ছাত্রলীগ মৌলভীবাজার জেলা কমিটি গঠন করা হয়েছে। গত সোমবার (২৩ এপ্রিল)  ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ  ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন  স্বাক্ষরিত এক পত্রে এই কমিটি অনুমোদন দেন। আগামী এক বছরের জন্য মৌলভীবাজার জেলা কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

প্রাথমিকভাবে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ২৭জনের নাম ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি। কমিটিতে আমিরুল হোসেন চৌধুরীকে সভাপতি এবং মাহবুব আলমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সহ সভাপতিরা হলেন, শেখ সামাদ আহমদ, আখতার উদিন, হাসান আহমেদ তারেক, মোঃ তানবির আহমদ শিপু, মাজহারুল ইসলাম রাব্বী, ফয়ছল মনসুর, অমিত রায়, সাইদুর রহমান মনি, জাকির হোসেন পান্না, সিদ্দিকুর রহমান ফজলে নুর, হুমায়ন রশিদ রাজী, শেখ মোঃ মোর্শেদ জাহান মাছুম এবং সুমন আহমদ।

যুগ্ন সাধারণ সম্পাদক হলেন, জাকির হোসেন সুজন, মেহের হোসাইন জাকির, টিকলু চন্দ্র কর, আব্দুল্লাহ আল শাম্মু। সাংগঠনিক সম্পাদকরা হলেন, মোঃ রাসেল আহমদ, তানভীর চৌধুরী রবিন, আব্দুর রউফ, সফিকুল হাসান রাজিব এবং তুষার মোনায়েম। প্রচার সম্পাদক বেলাল হোসেন, উপ-প্রচার সম্পাদক মেহেদী হাসান কবির এবং রিফাত আহমদ।

জেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান রনি নতুন মৌলভীবাজার জেলা কমিটির নাম ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন।

ছাত্রলীগ সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ২০ জুলাই ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম স্বাক্ষরিত এক পত্রে মৌলভীবাজারে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ছয়জনের নাম ঘোষণা করেছিল। প্রাথমিকভাবে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ছয়জনের নাম ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি। কমিটিতে আসাদুজ্জামান রনিকে সভাপতি এবং সাইফুর রহমান রনিকে সাধারণ সম্পাদক করা হয়েছে। অপর তিনজন হলেন সহসভাপতি সৈয়দা সাবরিনা শারমিন ও সাজ্জাদুর রহমান রাজন, সাংগঠনিক সম্পাদক সৌদ আল সুফিয়ান সাগর ও জাকের আহম্মেদ অপু।

নব গঠিত কমিটিকে স্বাগত জানিয়েছেন জেলা ছাত্রলীগের সিনিয়র নেতা গৌছুদ্দিন নিক্সন এবং জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি  আসাদুজ্জামান রনি

অনুমোদিত কপি দেয়া হলো।

Share Button