মন খারাপ হলেই কর্মচারীকে পেটান দোকান মালিক

রাজশাহী: রাজশাহী মহানগরীতে মন খারাপ হলেই কর্মচারী পেটানোর অভিযোগ উঠেছে গেটাররোর্ড নগর ভবনের সামনে ইব্রাহীম মটরর্স এর মালিক মোহাম্মদ ইব্রাহীমের বিরুদ্ধে ।

এ বিষয়ে নগরীর বোয়ালিয়া মডেল থানায় দোকান মালিকের নির্যাতনের শিকার মার্কেটিং অফিসার (কর্মচারী) মোহর আলী একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, গেটাররোর্ড নগর ভবনের সামনে ইব্রাহীম মটরর্সে দীর্ঘ ৩বছর থেকে মার্কেটিং অফিসার পদে কর্মরত রয়েছেন সপুরা এলাকার আব্দুর রশিদের ছেলে মো: মোহর আলী।

রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় বিভিন্ন কোম্পানির মবিল মার্কেটিং করা ছিলো তার কাজ। ২০২০সালের ফেব্রুয়ারী মাস প্রর্যন্ত বিভিন্ন মার্কেট থেকে কোম্পনীর মবিলের প্রায় ৩ লক্ষাধিক টাকা উত্তোলন করে কম্পোনীতে জমা না দিয়ে অসৎ সংঙ্গ দোষে সে টাকাগুলো খরচ করে ফেলে নির্যাতনের শিকার মোহর আলী ।

এ বিষয়ে ইব্রাহীম মটরর্সে গিয়ে মালিক মোহাম্মদ ইব্রাহীমকে না পাওয়া গেলেও তার ছেলে গোলাম রাব্বির সাথে কথা হয় এই প্রতিবেদকের। এ সময় তিনি বলেন, গত ৫মার্চ ৫ থেকে ১০ লক্ষাধিক টাকা মার্কেট থেকে উত্তলনের বিষয়টি জানার পরে মোহরের সাথে চুক্তি হয় প্রতিমাসে তার বেতন থেকে পাঁচ হাজার টাকা করে কেটে নিয়ে তার বেতনের অবশিষ্ট টাকা দেয়া হবে । এ ভাবে যতদিন এই টাকা পরিশোধ না হবে ততদিন পর্যন্প্রত তাকে আমাদের দোকানে কাজ করতে হবে ।

Share Button