পাশের বাড়ি না ভাঙলে, আমারটাও ভাঙতে পারবে না: শাকিব

বাড়ি নির্মাণে নকশা না মানার অভিযোগে ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউক। এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছেন তিনি। বিষয়টি নিয়ে প্রেস কনফারেন্স করবেন বলেও জানান তিনি। জরিমানার বিষয়ে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই ক্ষোভ প্রকাশ করেন।

শাকিব খান বলেন, আমি বললাম, আমার বাড়ি ধরেছেন, তো আমার পাশেরটাও দেখেন। একটা কেন ধরছেন? তাছাড়া আমার বোনের স্বামী গেছে ওখানে দেখতে। সে তো মালিক না। তাকে গ্রেফতার করা হয়েছে। ভাই গ্রেফতার করলে আমাকে কর। পাশের বাড়ি না ভাঙলে, আমারটাও ভাঙতে পারবে না। পাশের বাড়িকে জরিমানা করলো ৫ লাখ আর আমাকে দশ লাখ এটা কেমন কথা? আইন শুধু আমার বেলাতেই কেন?

তিনি আরো বলেন, আমি যদি অন্যায় করেই থাকি, আপনার কাছে যদি মনে হয়, আমি বিরাট অন্যায় করেছি, তাহলে আমাকে এক বছরের জেল দিয়ে দেন…। আপনি জেল দিলে আমাকে দিতে পারেন যে, শাকিব খানকে জেল দেয়া হলো এক বছর।’

উল্লেখ্য, সোমবার (১৮ নভেম্বর) সকাল থেকে রাজধানীর নিকেতন এলাকায় রাজউকের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়। অভিযানের সময় শাকিব খান ওরফে রানা’র বাড়িটি নকশা না মেনে নির্মিত হওয়ার অভিযোগে ১০ লাখ টাকা জরিমানা করা হয়। জরিমানা করেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফ হোসেন।

Share Button