নবীগঞ্জে দুর্বৃত্তরা এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করলো

নবীগঞ্জ সংবাদদাতা: হবিগঞ্জের নবীগঞ্জে বাজার থেকে বাড়িতে ফেরার পথে ওয়াহিদ মিয়া (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত ওয়াহিদ উপজেলার দীঘলবাক ইউনিয়নের বোয়ালজুর গ্রামের চান মিয়ার ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ওয়াহিদ মিয়া শুক্রবার বিকেলে স্থানীয় আউশকান্দি বাজার থেকে হাট বাজার করে একটি সিএনজি যোগে বাড়িতে ফেরার সময় বাড়ির রাস্তার যাওয়া মাত্রই দিনে-দুপুরে প্রকাশ্যে একদল দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রদিয়ে তাকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষনা করেন। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এদিকে দিনে-দুপুরে প্রকাশ্যে এ হত্যাকান্ডের কারনে এলাকায় ব্যাপক আলোচনা সমালোচনা সৃষ্টি হয়েছে। এ ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। অনেকেই দাবী করেছেন প্রকাশ্যে একটি লোককে কুপিয়ে হত্যা করা হলেও পুলিশ কাউকে আটক করতে পারেনি।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, পুলিশ ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Share Button