জুয়া-মাদক ও ডাকাতের বিরুদ্ধে সরাইল থানার ওসি‘র জিরো টলারেন্স ঘোষণা

মোঃ তাসলিম উদ্দিন, সরাইল থেকে: ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন ভূইঁয়া জুয়া মাদক ও ডাকাতের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। যোগদানের পর থেকেই তিনি সমাজের মানুষকে মাদকের বিরুদ্ধে সচেতনা করার পশাপাশি বিভিন্ন অভিযান পরিচালনা করে যাচ্ছেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মফিজ উদ্দিন ভূইঁয়া সরাইল থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর থেকেই  মাদক, জুয়া, ডাকাতও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেন এবং গ্রেফতার করেন তালিকাভূক্ত মাদক ব্যবসায়ীসহ ওয়ারেন্টভূক্ত চিহ্নিত দাগী আসামীদের। উদ্ধার করেন বিপুল পরিমাণ ইয়াবা, ফেন্সিডিল, গাঁজাসহ বিভিন্ন মাদক দ্রব্য।
যে কোন সময়ের থেকে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সরাইল থানা পুলিশের অবস্থান কঠোর হয়েছে বলে সচেতন মহল জানান। অভিযান চলছে বাড়ী, রাস্তাঘাটসহ সব জায়গায়। বিশেষ করে মাদকও ডাকাতের  বিরুদ্ধে থানা পুলিশ কাউকেই ছাড় দিচ্ছে না। পাশাপাশি স্কুল কলেজ পড়ুয়া মেয়ে শিক্ষার্থীরা যেন ইভটিজিং ও বাল্যবিবাহের শিকার না হন সেই লক্ষ্য এখানকার পুলিশ সদস্যরা বিশেষ ভূমিকা রাখছে। ওসি’র এসব কাজে সার্বিক সহযোগিতা করছেন থানার ওসি (তদন্ত) ও এসআইসহ থানা পুলিশের সকল সদস্যরা।
ওসি মফিজ উদ্দিন ভূইঁয়া জানান, ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা, মদ, হিরোইনসহ সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হচ্ছে। অভিযান অব্যাহত রয়েছে। কোন ডাকাত বা মাদক ব্যবসায়ীকেই ছাড় দেয়া হবে না। তিনি আরোও বলেন, মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে পুলিশের পাশাপাশি সকলকেই দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।
Share Button