জালালাবাদ এসোসিয়েশনের নির্বাচনে কয়েস সামি-অ্যাড. জসিম পরিষদের প্যানেল পরিচিতি ও মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক : ঢাকাস্থ সিলেটবাসীর সংগঠন জালালাবাদ এসোসিয়েশনের আসন্ন সাধারণ নির্বাচন “সৌহার্দ্যের উন্মক্ত সোপান-জালালাবাদ” শ্লোগান নিয়ে প্রচার চালিয়ে যাচ্ছে কয়েস সামি- অ্যাড. জসিম পরিষদ।

ঢাকাস্থ সুনামগঞ্জবাসীর আয়োজনে ঢাকাস্থ রহমানীয়া হোটেলের সম্মেলন কক্ষে রোববার (৭ অক্টোবর) সন্ধা ৭টায় ঢাকাস্থ সুনামগঞ্জ জেলা সমিতির সভাপতি আকবর হোসেন মঞ্জুর সভাপতিত্বে মতবিনিময় সভায় জালালাবাদ এসোসিয়েশনের সদস্য, ভোটার ও প্রার্থীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ৭০ বছরের পুরোনো একটি প্রতিষ্ঠানকে কতিপয় লোক নিজের মতো পরিচালনা করে আসছে। প্রতি মাসে প্রায় ২০ লাখ টাকা আয় হলেও, সিলেটবাসীর কোন কাজে আসছে না। দেশে কিছু না করে, বিদেশে বিভিন্ন সেমিনার ও মেলার নাম করে অর্থ আত্মসাৎ করে যাচ্ছেন। যার প্রতিবাদ করায় অনেক সম্মানিত ব্যক্তিকে লাঞ্চিত করা হয়েছে। সিলেটবাসীর সামাজিক সংগঠনকে অফিসার্স ক্লাবে পরিণত করা হয়েছে।

আমরা চাই, সিলেটবাসীর সন্তানদের শিক্ষার উন্নয়নে বৃত্তি প্রদান, বিচারপ্রার্থীদের লিগ্যাল এইড এর মাধ্যমে সহায়তা, স্বাস্থ্যসেবা গ্রহীতাদের সাহায্য করা, সিলেটের ৪ জেলার মানুষের কল্যাণে স্থানীয় দাবী মোতাবেক প্রকল্প বাস্তবায়ন, সংগঠণকে সবার জন্য সেবামুখি প্রতিষ্টানে রূপায়নকল্পে সকল উদ্যোগ গ্রহণ করা হবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন। বর্তমোনে ভোটার সংখ্যা ৪ হাজারের অধিক মাত্র। সেখানে আমাদের প্যানেল নির্বাচিত হলে সিলেটবাসীদের জন্য সংগঠনে সদস্য পদ গ্রহণে সহজ উদ্যোগ নেয়া হবে।

জালালাবাদ এসোসিয়েশনকে আরও সমৃদ্ধ করে মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখতে ভোটারদের ভোট এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন প্রার্থীরা।

গাজিপুর জেলা কারাগারের জেল সুপার নেছার আলম মকুলের সার্বিক তত্ত্বাবধানে ও অ্যাডভোকেট এম কামাল উদ্দিনের সঞ্চলনায় বক্তব্য রাখেন, সভাপতি প্রার্থী সি এম কয়েস সামি, সহ-সভাপতি(মৌলভীবাজার) প্রার্থী পুলিশের সাবেক এআইজি সৈয়দ বজলুল করিম, সহ-সভাপতি (জালালাবাদ) নাসির উদ্দিন আহমেদ মিটু, সহ-সভাপতি (হবিগঞ্জ)  ড. সৈয়দ শাহ এমরান, সাবেক অতিরিক্ত সচিব রওনকুল হক চৌধুরী, সাবেক অতিরিক্ত সচিব আব্দুল কাদির মাহমদ, রফিকুল ইসলাম বাদল, নেছারুল আলম মুকুল, অ্যাডভোকেট সুজা আল ফারুক,  ক্যাপ্টেন নাজমুল ইসলাম লাকী, একলাছুর রহমান, রিপন কবির লস্কর, জালালাবাদ এসোসিয়েশনের ঢাবি ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক আবুল হাসান প্রমূখ।

কয়েস সামি- অ্যাড. জসিম পরিষদের প্রার্থীরা হচ্ছেন, সভাপতি প্রার্থী সি এম কযেস সামি, সহ-সভাপতি (জালালাবাদ) নাসির উদ্দিন আহমেদ মিটু, সহ-সভাপতি (সিলেট) অ্যাডভোকেট মো. আব্দুস শহীদ, সহ-সভাপতি (মৌলীবাজার) সৈয়দ বজলুল করিম (বিপিএম), সহ-সভাপতি (সুনামগঞ্জ) আকবর হোসেন মঞ্জু, সহ-সভাপতি (হবিগঞ্জ) ড. সৈয়দ শাহ এমরান, সহ-সভাপতি (মহিলা) অধ্যাপিকা ফাতেমা চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জসিম উদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ নাজমুল ইসলাম নাজ, যুগ্ন সাধারণ সম্পাদক-(১) এস এম জাকির হোসাইন, যুগ্ন সাধারণ সম্পাদক-(২) অ্যাডভোকেট এম কামাল উদ্দিন, দপ্তর সম্পাদক এম এ কাদির, সাংগঠনিক ও জনসংযোগ সম্পাদক মো. আবদুল হান্নান, শিক্ষা, সাহিত্য ও প্রচার সম্পাদক নাজমুল ইসলাম লাকী, ক্রীড়া, চিত্তবিনোদন ও সাংস্কৃতি সম্পাদক ক্যাপ্টেন মিজানুর রহমান চৌধুরী (অবঃ), মহিলা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সৈয়দা সীমা করিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নেছারুল আলম মুকুল, জেলা ভিত্তিক সদস্য-রফিকুল ইসলাম (সিলেট), এ এফ এম সাইফুদ্দিন শফিক (সিলেট), জসিম উদ্দিন আহমেদ (মৌলভীবাজার), মোহাম্মদ মতিউর রহমান (মৌলভীবাজার), রওনকুল হক চৌধুরী (সুনামগঞ্জ), ডা. সৈয়দ উমর খৈয়াম, নেওয়াজ চৌধুরী (হবিগঞ্জ), এ এস এম কামরুজ্জামান (হবিগঞ্জ) এবং আব্দুল কাদির মাহমুদ (জালালাবাদ), মোহাম্মদ আব্দুল বাতেন (জালালাবাদ), বনমালী ভৌমিক বলাই (জালালাবাদ), মাহবুবুল আলম মালু (জালালাবাদ), আব্দুল মজিদ চৌধুরী মিন্টু (জালালাবাদ), এখলাছুর রহমান (জালালাবাদ), রিপন কবির লস্কর (জালালাবাদ), আনহার আহমেদ শামসাদ (জালালাবাদ) ।

আরোও পড়ুন

জালালাবাদ এসোসিয়েশন নির্বাচন ২৭ অক্টোবর
মৌলভীবাজার আওয়ামীলীগের প্রচারপত্র বিলি ও গনসংযোগ
সৌদি দূতাবাস কর্মকর্তা: সাইফুলের মৃত্যুদণ্ড আপিল বিভাগেও বহাল

Share Button