জাতীয় সংসদে ‘মনু নদী ভাঙন রক্ষা প্রকল্প’র প্রস্তাব করেছিলেন সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি

নিজস্ব প্রতিবেদক: মনু নদী ভাঙন রক্ষা প্রকল্প একনেকে অনুমোদন হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন।

জানা যায়, চলতি বছরের বাংলাদেশ জাতীয় সংসদের শীত কালীন অধিবেশনে সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি প্রস্তাব করেন, মৌলভীবাজার জেলাবাসীর অনেক দিনের দাবী মনুনদী রক্ষনাবেক্ষনের জন্য।

সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক, আগ্রহীরা জরুরী ভিত্তিতে যোগাযোগ করুন।

এছাড়াও তিনি ব্যক্তিগতভাবে পরিকল্পনা মন্ত্রী ও পানি সম্পদ প্রতিমন্ত্রীর সঙ্গে মুন নদীর তীর ভাঙ্গন সমস্যা তুলে ধরেন এবং তার স্থায়ী সমাধানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান।

রোববার (২১ জুন) মৌলভীবাজার জেলাবাসীর দীর্ঘদিনের দাবী বাস্তবায়নের জন্য একনেক সভায় অনুমোদন হয়। সেটি অনুমোদনের জন্য তিনি উন্নয়নের রূপকার মাননীয় প্রদানমন্ত্রী, পরিকল্পনামন্ত্রী, পানি সম্পদ প্রতিমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলকে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

৯৯৬  কোটি ২৮ লক্ষ টাকা ব্যয়ে মৌলভীবাজারের মনু নদী ভাঙন রক্ষা প্রকল্প অনুমোদন করেছে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক)।

রোববার (২১ জুন) সকালে একনেক সভায় “মনু নদীর ভাঙন থেকে মৌলভীবাজার জেলার সদর, রাজনগর ও কুলাউড়া উপজেলা রক্ষা প্রকল্প” নামের প্রকল্পটি অনুমোদন করা হয়।

সে সঙ্গে যারা মনু নদী ভাঙন রক্ষা প্রকল্প একনেক সভায় অনুমোদনের জন্য চেষ্টা করেছেন, তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন।

Share Button