জরিমানা প্রদান ও নিঃশর্ত ক্ষমা চেয়েছেন বিলাস ডিপার্টমেন্টাল স্টোরের মালিক

মৌলভীবাজার প্রতিনিধি : ভ্রাম্যমান আদালত কর্তৃক আরোপিত জরিমানা প্রদান ও নিঃশর্ত ক্ষমা চেয়েছেন বিলাস ডিপার্টমেন্টাল স্টোরের মালিক সোয়াদ আহমদ।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নিয়মিত বাজার অভিযানে বিলাস ডিপার্টমেন্ট ষ্টোরে ঘটে যাওয়া অপ্রত্যাশিত ঘটনার প্রেক্ষিতে সোমবার (৩ জুন) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

প্রশাসনের ঊর্ধতন কর্তৃপক্ষের নির্দেশনায় সোমবার বিকাল ৪.৩০ থেকে ৫.৩০ পর্যন্ত অনুষ্ঠিত বৈঠকে, গত ৩০/০৫/২০১৯ খ্রি: তারিখে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নিয়মিত বাজার অভিযানে বিলাস ডিপার্টমেন্ট ষ্টোরে ঘটে যাওয়া অপ্রত্যাশিত ঘটনার প্রেক্ষিতে মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদের নেতৃত্বে এক বৈঠক অনুষ্ঠিত হয়।

এখানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম, পুলিশ সুপার জনাব মোহাম্মদ শাহ জালাল, মেয়র জনাব মো: ফজলুর রহমান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, সিলেট বিভাগীয় কার্যালয়ের উপ পরিচালক ফখরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রাশেদুল ইসলাম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল আমিন, মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি আব্দুল হামিদ মাহবুব, সম্পাদক সালেহ এলাহি কুটিসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ, ব্যবসায়ী ফোরামের সদস্যবৃন্দ এবং চেম্বার অফ কমার্স এর সদস্যবৃন্দসহ বিলাস ডিপার্টমেন্টাল ষ্টোরের সত্ত্বাধিকারী সোহাদ আহমদ।

গত ৩০/০৫/২০১৯ খ্রি: তারিখে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নিয়মিত বাজার অভিযানের অংশ হিসাবে আইন লঙ্ঘনের দায়ে এম সাইফুর রহমান রোডে অবস্থিত বিলাস ডিপার্টমেন্টাল ষ্টোরকে আরোপিত জরিমানা ৫০,০০০(পঞ্চাশ হাজার টাকা) পরিশোধ করে সকলের সামনে ঘটে যাওয়া ঘটনার জন্য বিলাস ডিপার্টমেন্ট ষ্টোরের সত্ত্বাধিকারী সোহাদ আহমদ নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেন এবং ভবিষ্যতে এই ধরণের ঘটনা আর ঘটবে না বলে অঙ্গিকার করেন।

প্রাইম মাষ্টার টেইলার্সের সত্ত্বাধিকারী রাফাদ চৌধুরী ক্ষমা প্রার্থনা করেন এবং ভবিষ্যতে এই ধরণের ঘটনা আর ঘটবে না বলেও অঙ্গিকার করেন । মাননীয় সংসদ সদস্য নেছার আহমদ বলেন ৩০/০৫/২০১৯ খ্রি: তারিখে ভোক্তা অধিকার অধিদপ্তরের মোবাইল টিমের সাথে এবং উক্ত প্রতিষ্ঠানের সহকারী পরিচালক মো: আল আমিনের সাথে ঘটে যাওয়া ঘটনা অপ্রত্যাশিত।

তিনি বলেন, সকলকে আইনের প্রতি শ্রদ্ধা দেখাতে হবে। ৩০/০৫/২০১৯ খ্রি: তারিখের ঘটনা উল্লেখ করে মাননীয় সংসদ সদস্য দুঃখ প্রকাশ করেন এবং ভবিষ্যতে এই ধরণের ঘটনা যাতে আর না ঘটে এই ব্যাপারে সকলকে সর্তক থাকার আহবান করেন। তিনি আরো বলেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান চলমান থাকবে এবং এই কাজে সবাই সহযোগিতা করবে।

এ বিষয়ে আরোও পড়ুন

মৌলভীবাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী অবরুদ্ধ
মৌলভীবাজারে অভিযানে বাধা : বাবসায়ী সমিতি এবং বিজনেস ফোরাম নিয়ে কিছু কথা
কী চলছে মৌলভীবাজারে?

Share Button