গ্রেপ্তার নিয়ে বিএনপির অভিযোগ মিথ্যা: স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেক্স: গ্রেপ্তার নিয়ে বিএনপি যে অভিযোগ করেছেন তা মিথ্যা বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, বিএনপি নেতাকর্মীরা কে কোথায় কি করছেন তার সব প্রমাণ আমাদের কাছে রয়েছে। আমাদের কাছে ভিডিও ফুটেজ পর্যন্ত রয়েছে। এসবে কান দিয়ে জনগণের সময় নষ্ট করার দরকার নেই।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির ত্রি বার্ষিক জাতীয় সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নিরাপরাধ কাউকে তো গ্রেপ্তার করা হচ্ছে না। পারলে প্রমাণ করেন যে বিএনপি নেতাকর্মীরা অপরাধী নয়।

ছাত্র আন্দোলনের প্রসঙ্গ টেনে তিনি বলেন, আন্দোলনকালী শিক্ষার্থীদের আমরা বললাম, মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন তোমাদের সব দাবি মানা হবে। সবাইকে বললাম আন্দোলন করতে হবে না। তোমরা ঘরে ফিরে আস। কিন্তু তারপরও আমরা দেখলাম, বিভিন্নভাবে যারা নাকি বিভিন্ন আন্দোলনের মাধ্যমে ব্যর্থ হচ্ছিল, তারা এই বিভিন্নভাবে এদেরকে সামনে নিয়ে আসছিল। তারপর সবাই বুঝতে পেরেছিল যে এগুলো সবই মিথ্যাচার।

ধর্ম যার যার রাস্ট্র সবার উল্লেক্ষ করে তিনি বলেন, এখানে সবাই মিলে মিশে থাকবে ও ধর্ম পালন করবে। অসাম্প্রদায়িক চেতনায় গড়ে ওঠা বাংলাদেশের উন্নয়ন কেউ ঠেকাতে পারবে না। সমঅধিকার ও সমমর্যাদা প্রতিষ্ঠার যে সংগ্রাম তা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সূত্র : কালের কণ্ঠ

Share Button