খাবারের আশ্বাস দিয়ে-ঘরে ডেকে নিয়ে হাত-পা বেঁধে ধর্ষণ

আন্তর্জাতিক ডেস্ক: মা সম্বোধন করে খাবার দেওয়ার কথা বলে ডেকে নিয়ে হাত-পা বেঁধে এক বৃদ্ধাকে (৭০) লাগাতার ধর্ষণ করা হয়েছে। ধর্ষণের ফলে মারাত্মক অসুস্থ হয়ে মৃত্যুর সাথে লড়াই করছে ওই নারী।

ঘটনাটি ঘটেছে ভারতের বর্ধমান স্টেশন সংলগ্ন এলাকাতে।

নির্যাতিত বৃদ্ধা জানান, বর্ধমান স্টেশনের প্ল্যাটফর্মের বাইরে পার্সেল অফিসের কাছে শুয়েছিলেন। সেই সময় এক যুবক এসে তাকে মা ডেকে খাবার দেওয়ার নাম করে ঘরে নিয়ে যেতে চায়। তিনি ওই যুবকের সাথে রওয়ানা হলে ফাকা একটি জায়গায় নিয়ে হাত-পা বেঁধে প্রায় দুই ঘন্টা তার উপর শারীরিক নির্যাতন চালানো হয়।

বৃদ্ধা কাঁদতে কাঁদতে বলেন, আমি চিৎকার করতে গেলে আমার মুখটা হাত দিয়ে চেপে ধরছিল। এই কষ্ট আর সহ্য করতে পারছি না বললেও আমাকে রেহাই দেয়নি। পরে ব্যথায় অজ্ঞান হয়ে গেলে আমাকে ফেলে রেখে পালিয়ে যায়। জ্ঞান ফিরলে সেখান থেকে পালিয়ে সড়কে আসলে কয়েকজন তাকে জরুরি বিভাগের ভিতরে রেখে চলে যায়। ভর্তি করায়নি তারা।

পরে বর্ধমান মেডিক্যাল হাসপাতালের জরুরি বিভাগের ভিতরে তাকে পড়ে থাকতে দেখে হাসপাতাল ক্যাম্পের পুলিশ অফিসার ও কয়েকজন সাংবাদিক। তার শরীরে রক্তের দাগ দেখে তারা জরুরি বিভাগের চিকিৎসকদের বলার পর বৃদ্ধার চিকিৎসা শুরু হয়।

হাসপাতালের ডেপুটি সুপার অমিতাভ সাহা জানান, বৃদ্ধার ওপর যৌন নির্যাতন চালানো হয়েছে। প্রচুর রক্তপাতের কারণে তিনি দুর্বল হয়ে পড়েছেন। অত্যন্ত গুরুত্ব দিয়ে তার চিকিৎসা চলছে।

Share Button