কমলগঞ্জে ৭ দিনে ৬ কোটির অধিক বৈদেশিক রেমিট্যান্স জমা

কমলগঞ্জ প্রতিনিধি: ঈদুল ফিতর সামনে রেখে প্রবাসী বাঙালিদের কাছ থেকে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার বাণিজ্যিক ব্যাংকগুলোতে ৬ কোটির অধিক রেমিট্যান্স এসেছে। সোমবার কমলগঞ্জে ৯টি বাণিজ্যিক ব্যাংক শাখায় গত ৩ জুন থেকে ১০ জুন পর্যন্ত এই বৈদেশিক মূদ্রা আসে বলে তথ্য পাওয়া যায়।

শমশেরনগর পূবালী ব্যাংক শাখা সূত্রে জানা যায়, গত ৩ জুন থেকে ১০ জুন পর্যন্ত এ শাখায় প্রবাসী বাঙালিদের পাঠানো ৩ কোটি ১০ লাখ ৯৮ হাজার ৯২৮ টাকার রেমিট্যান্স আসে। সোনালী ব্যাংক শমশেরনগর শাখা ব্যবস্থাপক শাফি চৌধুরী জানান, এই ৭ দিনে তার শাখায় ৮৫ লাখ ৫৮ হাজার ৩৬৮ টাকার রেমিট্যান্স আসে।
বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড শমশেরনগর শাখার সহকারী ব্যবস্থাপক ললিত মোহন সিংহ জানান, গত ৩ জুন থেকে ১০ জুন পর্যন্ত এ শাখায় ২০ লাখ টাকার বৈদেশিক মুদ্রা আসে।

সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখা সূত্রে জানা যায়, ৭ দিনে ওই ব্যাংক শাখায় ৩১ লাখ ৫০ হাজার টাকার রেমিট্যান্স আসে। একইভাবে পূবালী ব্যাংক কমলগঞ্জ শাখায় ৩৬ লাখ ৫৯ হাজার টাকা, জনতা ব্যাংক কমলগঞ্জ শাখায় ২৫ লাখ ৬৫ হাজার টাকা, কৃষি ব্যাংক কমলগঞ্জ শাখায় ১৫ লাখ টাকা, অগ্রণী ব্যাংক কমলগঞ্জ শাখায় ৭০ লাখ টাকা ও পূবালী ব্যাংক আদমপুর শাখায় ৫৪ লাখ টাকার রেমিট্যান্স আসে। সব মিলিয়ে কমলগঞ্জে ৯টি বাণিজ্যিক শাখায় রেমিট্যান্স আসে ৬ কোটি ১২ লাখ ৭২ হাজার ২৯৬ টাকার।
এককভাবে পূবালী ব্যাংক শমশেরনগর শাখায় ৩ কোটি ১০ লাখ ৯৮ হাজার ৯২৮ টাকার রেমিট্যান্স আসে।

Share Button