কমলগঞ্জের পৌর মেয়র সিলেট বিভাগের শ্রেষ্ট বিদ্যোৎসাহী নির্বাচিত

এস.এম.এবাদুল হক, মৌলভীবাজার: প্রাথমিক শিক্ষায় অবদান রাখায় জাতীয় শিক্ষা পদক বাছাই প্রতিযোগীতা ২০১৮ এ সিলেট বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ট বিদ্যোৎসাহী ও সমাজ কর্মী নির্বাচিত হয়েছেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ।

মঙ্গলবার(১৬অক্টোবর) সিলেট বিভাগীয় কমিশনার কার্যালয় থেকে চার জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহীদের সাক্ষাতকারের ভিত্তিতে জুয়েল আহমেদেকে সিলেটের শ্রেষ্ট বিদ্যোৎসাহী নির্বাচিত করা হয়।উল্লেখ্য দীর্ঘ কয়েক বছর ধরে কমলগঞ্জ উপজেলার প্রাথমিক শিক্ষার উন্নয়নে ব্যক্তিগত দান ও পৌরসভার মাধ্যমে পৌর এলাকার প্রাথমিক বিদ্যালয়সহ উপজেলার বিভিন্ন স্কুলে আসবাবপত্র, শিক্ষা উপকরন, মিড ডে মিল, প্যারা শিক্ষক নিয়োগও বৃক্ষরোপন, ভুমি উদ্ধারের কাজ করে চলেছেন।

কমলগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক কমলগঞ্জের কাগজের সম্পাদক ও প্রকাশক এবং উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ জুয়েল আহমেদ প্রাথমিক শিক্ষার উপর পাঠশালা নামক একটি গ্রন্থ প্রকাশ করেছেন। বিগত ৮ অক্টোবর সিলেট বিভাগীয় কমিশনরে কার্যালয়ে সিলেট বিভাগীয় পর্যায়ে চুড়ান্ত প্রতিযোগীতা শেষে মঙ্গলবার বিকালে সিলেট বিভাগীয় শ্রেষ্ট বিদ্যোৎসাহী সমাজকর্মীর নাম ঘোষনা করা হয়।

আরোও পড়ুন

র‌্যাব-৯ এর কন্ট্রোল রুমের নাম্বার
মৌলভীবাজারে ৮৪২টি মন্ডপে দূর্গা পূজার ব্যাপক প্রস্তুতি চলছে
মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় আহত ২

Share Button