ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক এস এম মেহেদী হাসান

সুমাইয়া ইসলাম: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশ ও বিদেশে বসবাসরত সকল মুসলিম উম্মাহ সহ প্রতিদিন২৪ ডটকম’র সকল পাঠক ও বিজ্ঞাপনদাতাকে শুভেচ্ছা ও অভিন্দন জানিয়েছেন, প্রতিদিন২৪ ডটকম’র সম্পাদক ও মৌলভীবাজার প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক এস এম মেহেদী হাসান।

বিগত এক মাস উম্মতে মোহাম্মদী আল্লাহতায়ালাকে খুশি ও রাজি করার উদেশ্যে “সিয়াম সাধনার মাধ্যমে ইবাদত বন্দেগী করেছেন। দীর্ঘ একমাস পর সোমবার (২৫ মে)  মুসলিমদের মহা-আনন্দ ঈদ-উৎসব।

করোনা ভাইরাসের মহাসংকটকালে এবারের ঈদ পালন করতে হচ্ছে অনেকটা ঢিলেঢালা অবস্থায়। চারিদিকে যখন মৃত্যুও মিছিল, ঘরে-বাহিরে আপনজন করোনা ভাইরাসে আক্রান্ত। সেই সময়ে, তবুও আমদের মহা খুশি’র দিন। ঈদ-মোবারক।

যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, আল্লাহতা’য়ালা যেন তাদেরকে দ্রুত সুস্থ্য করে দেন। এবং আমাদের সকলকে যেন ধৈর্য ধারণ করার ক্ষমতা দান করেন। আমরা এই প্রার্থনা করি, মহান আল্লাহতা’য়ালার নিকট।

ঈদের দিনে আমরা আল্লাহতা’য়ালার নিকট প্রার্থনা করি, আল্লাহতা’য়ালা যেন দ্রুত করোনা ভাইরাস দুনিয়া থেকে তুলে নেন। ইচ্ছা থাকা সত্বেও কোলাকোলি করতে পারবোনা। বর্তমান পরিস্থিতি বিবেচনায় আমরা তা থেকে অবশ্যই বিরত থাকবো।

নিজ জেলা মৌলভীবাজারবাসী সহ দেশ-বিদেশের সর্বস্তরের মানুষকে, প্রতিদিন২৪ ডটকম’র সকল পাঠক ও বিজ্ঞাপনদাত, রাজধানী ঢাকাসহ সারাদেশের সকল সহকর্মী সাংবাদিকবৃন্দ এবং মৌলভীবাজার প্রেসক্লাবে সকল স্থায়ী-প্রাথমিক ও সহযোগী সদস্যদেরকে জানাই ঈদের শুভেচ্ছা।  ঈদ মোবারক।

ঈদুল ফিতর বয়ে আনুক আমাদের সবার জীবনে সুখ-সমৃদ্ধি, অনাবিল আনন্দ। ঈদ মোবারক।

Share Button